Android Apps

ইমু সফটওয়্যার | নতুন ইমু সফটওয়্যার | লাল ইমু সফটওয়্যার – ইমু অ্যাপস

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন তোমাদের দোয়ায় আমিও ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগে আজকের আলোচনার মূল বিষয়টি হলো ইমু সফটওয়্যার বিস্তারিত যদি আপনি জানতে আগ্রহী হয়ে থাকেন অবশ্যই এই আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত দেখুন।

ইমু ডাউনলোড | ইমু ডাউনলোড সফটওয়্যার

আপনারা যারা ইমু ভিডিও কল মেসেঞ্জার অ্যাপস টি ডাউনলোড করতে চান তাদের জন্য আজকের এই আর্টিকেলটি আমি দেখাবো ইমু কোম্পানির যতগুলো ভিডিও কলিং অ্যাপস রিলিজ করছে গুগল প্লে স্টোরে এসব গুলো কিভাবে আপনি ডাউনলোড করতে পারেন এই নিয়মটি দেখিয়ে দেবো বিনামূল্যে ডাউনলোড করার জন্য।

ইমো সফটওয়্যার | ইমু ডাউনলোড download

আপনি যদি ইমু ভিডিও কলিং মেসেঞ্জার অ্যাপস ডাউনলোড করতে চান গুগল প্লে স্টোর থেকে তাহলে যেভাবে করবেন আপনি এখন এই নিয়মটি দেখিয়ে দিচ্ছে IMO HD video call এটি হলো মূলত সবচেয়ে ভালো ভিডিও কলিং অ্যাপস ফ্রী ডাউনলোড করার জন্য আপনি গুগল প্লে স্টোরে পাবেন এরপর সার্চ করবে imo HD সর্বপ্রথম এই অ্যাপসটি দেখাবে আপনি ইনস্টল বাটনে ক্লিক করে ইন্সটল করে নিবেন।

imo সফ্টওয়্যার | imo অ্যাপস

Imo beta free video call and chat এই অ্যাপসটি ভিডিও কলিং এর জন্য নিরাপদ নয় তবুও আপনারা যারা ব্যবহার করতে চান এটি ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে পাবেন এরপর আপনি সার্চ করবেন imo beta লিখে এরপর আপনি সর্বপ্রথম দেখতে পাবেন এরপর ইনস্টল বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন।

ইমু সফটওয়্যার ডাউনলোড | ইমু সফটওয়্যার ডাউনলোড

imo Lite ইমো কোম্পানি আরো একটি সফটওয়্যার নতুন করে করেছে সেটি হলো ইমু লাইট অ্যাপস এটির মাধ্যমে আপনি কম এমবির ভিতরে যে কারো সাথে ভিডিও কলিং করতে পারবেন এবং আপনার মোবাইলের এমবি তেমন বেশি ফাটবে না এই অ্যাপসটি ব্যবহার করার মাধ্যমে এটি ডাউনলোড করার জন্য আপনি গুগল প্লে স্টোর গিয়ে সার্চ করবেন imo Lite APK সর্বপ্রথম আপনি এই অ্যাপসটি দেখতে পাবেন এবং ইনস্টল বাটনে ক্লিক করে ইন্সটল করে নিবেন।

ইমু ডাউনলোড download | ইমো সফটওয়্যার

প্রিয় বন্ধুরা এছাড়া আমি আরো একটি বিষয় আপনাদের মাঝে ক্লিয়ার করব সেটি হলো আমরা এখন জানি আমাদের ইমো বিভিন্ন রকম ভাবে হ্যাক হয়ে যায় সে ক্ষেত্রে ইমু ব্যবহারের নিয়ম সম্পর্কে আপনি যদি জানতে আগ্রহী হয়ে থাকেন নিচে যে বাটন আপনি দেখতে পাচ্ছেন সেখানে ক্লিক করুন এরপর ইমো একাউন্ট কিভাবে তৈরি করতে হয় ইমু কিভাবে ব্যবহার করতে হয় এই বিষয়গুলো জেনে নিতে পারবেন।

এছাড়া আপনি যদি এ ধরনের নিত্য নতুন বিষয়গুলো জানতে আগ্রহী হয়ে থাকেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকেন কিংবা ইমো সফটওয়্যার নিয়ে যদি আপনার কোন কিছু জানার আগ্রহ থাকে অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন ধন্যবাদ।

Show More

Related Articles

Back to top button