প্লে স্টোর থেকে কিভাবে ইনকাম করা যায় | Google Play Store থেকে ইনকাম

প্লে স্টোর থেকে কিভাবে ইনকাম করা যায়

প্রিয় পাঠক কেমন আছেন আশা করি ভাল আছেন তোমাদের দোয়ায় আমি খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে বলে আমি আশা করি আজকের আলোচনার মূল বিষয়টি হলো প্লে স্টোর থেকে কিভাবে ইনকাম করা যায় যদি আপনি বিস্তারিত বিষয় গুলি জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত লক্ষ করেন তাহলে খুব সহজেই আপনি জেনে নিতে পারবেন বিস্তারিত তথ্য গুলো।

Google Play Store- কে $ 475 অর্থ প্রদান

[quads id=1]

পাঠক আপনি কিভাবে গুগল প্লে স্টোর থেকে অর্থ উপার্জন করবেন কিংবা টাকা আয় করেন বিস্তারিত তথ্য গুলো যদি জানতে আগ্রহী হয়ে থাকেন এবং কিভাবে করতে হয় বিস্তারিত বিষয় গুলি আমি খুব সুন্দর ভাবে এই আর্টিকেলে তুলে ধরার চেষ্টা করবো যদি আপনি জানতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি দেখুন।

অ্যাপ তৈরি করে গুগল প্লে স্টোর থেকে আয়

[quads id=1]

প্রিয় পাঠক আমি তোমাদের কে আজকে যে বিষয়টি শেয়ার করতে যাচ্ছি এটি হলো অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরি করে কিভাবে গুগল প্লে স্টোর থেকে টাকা আয় করতে হয় এই নিয়মটি দেখিয়ে দেবো এবং বিস্তারিত তথ্য গুলি।

অ্যান্ড্রয়েড অ্যাপস | আপনি কোডিং দক্ষতা ছাড়াই আয় করতে পারেন | গুগল অ্যাডমব

[quads id=1]

আপনি যদি Create Android Apps তৈরি করে Google AdMob থেকে বিজ্ঞাপন দেখিয়ে Google Play Store থেকে ইনকাম করতে চান তাহলে কিভাবে করবেন বিস্তারিত তথ্য গুলো আমি সুন্দর ভাবে দেখিয়ে দিচ্ছি লক্ষ করুন।

অ্যাপ তৈরি করে কিভাবে আয় করা যায় ?

[quads id=1]

যদি কোন ধরনের কোডিং ছাড়াই অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করে অর্থ উপার্জন করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এখন আমি নিচের বিষয়গুলো লিস্ট করে দিচ্ছি দেখুন।

১. অনলাইনে বিভিন্ন রকম প্লাটফর্ম রয়েছে যেখান থেকে আপনি বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করতে পারেন কোন ধরনের কোডিং ছাড়াই একটি ওয়েবসাইটের লিঙ্ক (https://www.appypie.com/app-builder/appmaker) আমি আপনাকে দিচ্ছি এখানে গিয়ে আপনি একটি অ্যান্ড্রয়েড সফটওয়্যার তৈরি করতে পারেন।

২. এখন আপনাকে একটি গুগল এডমোব একাউন্ট তৈরি করতে হবে।

৩. গুগল এডমোব থেকে বিজ্ঞাপন কোড তৈরি করে অ্যাপস এর ভিতর এড করে দিতে হবে।

৪. এরপর তোমার অ্যাপস টি গুগল প্লে স্টোরে আপলোড করতে হবে।

৫. যখন আপনার এন্ড্রোয়েড অ্যাপস টি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা হবে কিংবা ইন্সটল করা হবে তখন আপনার অ্যাপস এর মধ্যে গুগল এডমোব থেকে বিজ্ঞাপন গুলো দেখানো হবে এভাবে করে আপনি অর্থ উপার্জন করতে পারেন গুগল প্লে স্টোরে আপলোড করে।

app তৈরি করে play store তে আপলোড করে আয় করবেন ?

[quads id=1]

প্লে স্টোর থেকে কিভাবে ইনকাম করা যায় প্রিয় পাঠক মোটামুটি আমি সম্পূর্ণ বিষয়টি তোমাকে ক্লিয়ার করার চেষ্টা করেছি যাতে তুমি খুব সহজেই জেনে নিতে পারো যদিও বা তুমি কোথাও কোন কিছু না বুঝে থাকো কিংবা আরো ভালভাবে বোঝার চেষ্টা করো অবশ্যই কমেন্ট করতে পারো কিংবা আমাদের সাথে এধরনের নিত্যনতুন অনলাইন ইনকাম পদ্ধতি এবং টিপস অ্যান্ড ট্রিক সম্পর্কে জানতে কানেক্টেড থাকতে পারো ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।