ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় / আয় করার tips

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় নতুন পুরাতন সবার জন্য প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভালো আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে।

ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায় / বিস্তারিত দেখুন

এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ফেসবুক থেকে কীভাবে টাকা উপার্জন করতে হয় সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

ফেসবুক একাউন্ট থেকে কিভাবে টাকা আয় করা যায়

আপনি যদি ফেসবুক প্রোফাইল থেকে টাকা ইনকাম করতে চান সেই ক্ষেত্রে কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট এর মাধ্যমে টাকা আয় করা যায় এর বিস্তারিত বিষয়গুলো এই আর্টিকেলের মধ্যে তুলে দেওয়া হবে যাতে করে আপনারা ভালোভাবে বুঝতে পারেন তার জন্য অবশ্যই আপনাকে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখতে হবে।

ফেসবুক থেকে কিভাবে টাকা আয় করবেন

ফেসবুকের মাধ্যমে আয় করার যে মাধ্যমগুলো রয়েছে আমি সকল টিপস গুলো এই আর্টিকেল এর মধ্যে শেয়ার করব বলতে পারবেন ফেসবুক থেকে ইনকাম করার কোর্স যেটি আপনার জন্য একদম বিনামূল্য আমরা শেয়ার করতেছি চলুন এখন আমরা বিস্তারিত আলোচনার দিকে চলে যাচ্ছি।

Facebook reels bounce কিভাবে পাবেন?

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

সর্বপ্রথম আমি আপনাদেরকে যে মাধ্যমটি শুরু করতে যাচ্ছি সেটি হচ্ছে কোন রকম কাজ না করে ফেসবুক থেকে যেভাবে reels বোনাস নিতে পারবেন এবং কিভাবে একাউন্ট তৈরি করতে হয় বিস্তারিত তথ্য চলুন জেনে নেওয়া যাক।

Facebook creator account সর্বপ্রথম আপনাকে এখানে ক্লিক করতে হবে এরপর আপনি গেট স্টার্ট নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

এখানে ক্লিক করার পর আপনি একটু স্ক্রল ডাউন করে নিচে নামার পর দেখতে পাবেন এ ধরনের অপশন এবং এখান থেকে আপনি ডেস্কটপ নামের অপশনটিতে ক্লিক করুন।

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

এরপর এখান থেকে আপনি যে ডেক্সটপ নামের অপশনটি হয়েছে এখানে ক্লিক করবেন তার আগেই অবশ্যই আপনি যদি মোবাইল দিয়ে দিয়ে করেন তাহলে অবশ্যই আপনাকে ডেক্সটপ মোড চালু করে নিতে হবে।

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

যদি আপনার ফেসবুক আইডি থাকে অবশ্যই আপনাকে ফেসবুক নামের প্রথম অপশনটিতে ক্লিক করতে হবে যদি আপনার ফেসবুক আইডি না থাকে অবশ্যই আপনাকে go here ক্লিক করে একাউন্ট করতে হবে।

এরপর আপনার ফেসবুক অ্যাকাউন্ট এপ্রুভ করার জন্য বলা হবে অবশ্যই আপনি এপ্রুভ করে নিবেন।

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

এরপর আপনার ফেসবুক অ্যাকাউন্ট লগইন করুন এরপর আপনি ক্রিয়েট স্টোরি নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করে আপনি ছোট ছোট ভিডিওগুলো আপলোড করার পর এই ভিডিও এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে ফেসবুক থেকে টাকা ইনকাম

আমি যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি খুব সহজে কোন রকম কষ্ট না করে ফেসবুক একাউন্ট থেকে টাকা ইনকাম করতে পারবেন এছাড়া ফেসবুক থেকে ইনকাম করার আরও বেশ মাধ্যম রয়েছে যেগুলো সম্পর্কে আলোচনা করতেছি।

কিভাবে ফেসবুকে প্রতিদিন 500 আয় করা যায়

এখন আমি আপনাদেরকে জানাতে যাচ্ছি যে কিভাবে আপনি ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করবেন ৫০০ ডলারের উপরে তার জন্য আপনাকে মনোযোগ সহকারে নিজের বিষয়গুলো দেখতে হবে।

ফেসবুকে ভিডিও আপলোড করে আয়

ফেসবুক পেজ থেকে কিভাবে টাকা ইনকাম করতে হয় এখন আমি যে নিয়মটি আপনাদের মাঝে শেয়ার করব এগুলি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

কিভাবে ফেসবুক পেজ খুলতে হয়

আপনারা নিশ্চয়ই সবাই ফেসবুক পেজ কিভাবে খুলতে হয় এটি জানেন যদিও বা না জানেন আমি আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি তার জন্য আপনাকে ফেসবুক একাউন্ট লগইন করতে হবে এরপর থ্রি ডট মেনুতে ক্লিক করে facebook page তৈরি করে নিতে হবে।

এরপর আপনাকে প্রতিদিন ফেসবুক পেজে ভিডিও আপলোড করতে হবে এরপর facebook পেজে যে ভিডিওগুলো আপলোড করবেন অবশ্যই এই ভিডিওগুলো আপনার তৈরি করার ভিডিও হতে হবে।

যদি আপনি কোন জায়গা থেকে কপি করে ভিডিও আপলোড করেন অবশ্যই মনে রাখবেন আপনি কখনও সেই পেজ মনিটাইজ করতে পারবেন না।

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে ফেসবুক পেজ মনিটাইজেশন রিকোয়ারমেন্ট পূরণ করবেন এবং কিভাবে ফেসবুক পেজ মনিটাইজেশনের জন্য আবেদন করবেন।

ফেসবুক পেইজ মনিটাইজেশন

আপনার ফেসবুক পেজটি যখন মনিটাইজ এর জন্য আবেদন করবেন অবশ্যই তার আগে আপনাকে ফেসবুক মনিটাইজেশন শর্ত পূরণ করতে হবে দশ হাজার ফলোয়ার এবং ৬০ হাজার ঘন্টা ওয়াচ টাইম

এরপর আপনি Facebook creator studio গিয়ে ফেসবুক পেজ মনিটাইজ এর জন্য আবেদন করে দিবেন।

ফেসবুক পেজ মনিটাইজ হয়ে গেলে ফেসবুকের ভিডিওতে বিজ্ঞাপন গুলো সেটআপ করে দিবেন।

ফেসবুক থেকে কত টাকা আয় করা যায়

আমি যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি যদি কাজ করেন তাহলে ফেসবুক পেজ থেকে আপনি প্রতি মাসে ভিডিও আপলোড করে ৫০০ ডলারের উপরে ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় করতে পারবেন শুধুমাত্র ফেসবুক নতুন পেজ খুলে ভিডিও আপলোড করার মাধ্যমে।

ফেসবুক থেকে অর্থ উপার্জন করা নিয়ে এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন যদিও বা কিছু জানার থাকে কমেন্ট বক্সে লিখে জানাবেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.