বিকাশ সেন্ড মানি খরচ

Originally posted on March 15, 2022 @ 11:15 am

bKash send money/ Bkash Live chat: প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমার খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হলো বিকাশ সেন্ড মানি খরচ এই আর্টিকেলটি যদি একদম শেষ পর্যন্ত লক্ষ করেন তাহলে জেনে নিতে পারবেন বিকাশ সেন্ড মানি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে হলে এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে করে লক্ষ করুন।

বিকাশ সেন্ড মানি করার নিয়ম – Bkash Send Money

আপনি যদি বিকাশ একাউন্ট ব্যবহার করেন বিকাশ থেকে যদি সেন্ড মানি করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এখন আমি দেখিয়ে দেবো!

বিকাশ একাউন্ট থেকে টাকা সেন্ড মানি করার জন্য অবশ্যই আপনার একটি বিকাশ একাউন্ট থাকতে হবে যদি বিকাশ একাউন্ট থাকে তাহলে এই স্টেপ গুলো লক্ষ্য করুন।

বাটন মোবাইল দিয়ে বিকাশ সেন্ড মানি

আপনি যদি বিকাশ সেন্ড মানি করতে চান বাটন মোবাইল দিয়ে তাহলে আপনাকে *২৪৭# ডায়াল করতে হবে এরপর সেন্ড মানি অপশনে ক্লিক করতে হবে এরপর আপনার যে নাম্বারে টাকা সেন্ড করবেন ওই নাম্বারটা দিতে হবে এরপর আপনার টাকার এমাউন্ট উল্লেখ করতে হবে এখন বিকাশ পিন কোড দিয়ে টাকা সেন্ড করতে পারবে।

বিকাশ অ্যাপ দিয়ে সেন্ড মানি করার নিয়ম? বিকাশ অ্যাপস সেন্ড মানি

আপনি যদি স্মার্ট ফোন ব্যবহার করে না স্মার্টফোন দিয়ে বিকাশ সেন্ড মানি করা খুবই সহজ এখন আমি দেখিয়ে দিচ্ছে!

প্রথমে বিকাশ অ্যাপস ওপেন করুন Send Money এই অপশনটিতে ক্লিক করুন।

এরপর আপনার বিকাশ নাম্বার টি সিলেক্ট করুন যেই নাম্বারে টাকা পাঠাবেন

এরপর আপনার টাকার পরিমান উল্লেখ করুন।

বিকাশের পিন দিয়ে টেপ করে ধরে রাখুন।

বিকাশে ৫০০ টাকা – বিকাশ রেফারেন্স কি

বিকাশ একাউন্ট রেফারেন্স এটি ব্যবহার করে আপনি খুব সহজে লেনদেন করতে পারবেন কারণ, আপনি যে নাম্বারে টাকা পাবেন ওই নাম্বারে টাকা যখন যাবে তখন আপনি রেফারেন্স বলে দিলে সে খুব সহজে বুঝে নিতে পারবে।

বিকাশে ১০০০ টাকা ফ্রি – বিকাশ সেন্ড মানি ফ্রি

এখন আমরা জানবো 1000 টাকা আমরা যখন কাউকে সেন্ড করব তখন আমাদের কত টাকা কেটে নেবে বিকাশ

বিকাশের আপনি যখন 1000 টাকা কাউকে সেন্ড করবেন কিংবা যে কোন পরিমাণ অ্যামাউন্ট যখন কাউকে সেন্ড করবেন তখন প্রতিটি সেন্ড মানি এর ক্ষেত্রে 5 টাকা কেটে নেওয়া হবে।

বিকাশ চার্জ ক্যালকুলেটর

বিকাশ সেন্ড মানি খরচ: প্রিয় পাঠক এভাবে করে আপনি যেকোন বিকাশ পার্সোনাল নাম্বারে টাকা সেন্ড করতে পারবেন যদি কোন রকম সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন।