ব্যাংক একাউন্ট খোলার নিয়ম ২০২৩

সিটি ব্যাংক একাউন্ট করার নিয়ম ২০২৩ | Create City bank account

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন তোমাদের দোয়া ও ভালবাসায় আমি খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই আমি ভালো লাগবে বলে আমি মনে করি আজকের মূল আলোচনার বিষয়টি হচ্ছে সিটি ব্যাংক একাউন্ট করার নিয়ম ঘরে বসে সিটি ব্যাংক একাউন্ট কিভাবে তৈরি করবেন এই বিষয়টি যদি তুমি জানতে আগ্রহী হয়ে থাকো তাহলে একদম সহজ পর্যন্ত লক্ষ্য করো।

সিটি ব্যাংক একাউন্ট খোলার নিয়ম তুমি যদি মোবাইলের মাধ্যমে অনলাইনে সিটি ব্যাংক একাউন্ট খুলতে চাও তাহলে সেটি কীভাবে সম্ভব বিস্তারিত তথ্য গুলো নিয়ে আজকের এই আর্টিকেলটি লেখা হয়েছে যদি তুমি City bank account তৈরি করতে চাও অনলাইনের মাধ্যমে তাহলে এখন আমরা তোমাদেরকে স্টেপ গুলো শেয়ার করবো এগুলো তোমাকে ভালভাবে লক্ষ করা হবে।

City Bank অ্যাকাউন্ট খোলার সহজ নিয়ম

Citytouch App টি গুগল প্লে স্টোরে গিয়ে প্রথমেই ইন্সটল করে নিতে হবে।

সিটি ব্যাংক অ্যাপ দিয়ে একাউন্ট খোলার নিয়ম

সিটি ব্যাংক একাউন্ট করার নিয়ম

সিটি ব্যাংক অ্যাপস টি যখন আপনি ডাউনলোড করে ওপেন করবেন এরপর আপনি দেখতে পাবেন সাইনআপ নামের একটি বাটন এখানে ক্লিক করুন এবং উপরে স্ক্রিনশটে মার্ক করে দেওয়া রয়েছে।

এরপর আপনার নাম এবং আইডি কার্ড থেকে শুরু করে যাবতীয় ইনফরমেশন গুলো দিয়ে সিটি ব্যাংক একাউন্ট তৈরী করে নিতে হব।

সিটি ব্যাংক সেভিংস একাউন্ট

প্রিয় বন্ধুরা আমি উপরে নিয়মগুলো তোমাদের মাঝে শেয়ার করেছি এগুলো যদি তুমি লক্ষ্য করো তাহলে খুব সহজে সিটি ব্যাংক সেভিংস একাউন্ট তৈরী করে নিতে পারবে।

সিটি ব্যাংক অ্যাপস দিয়ে লেনদেন করার নিয়ম

এখন যদি আপনি সিটি ব্যাংক অ্যাপস দিয়ে লেনদেন করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এই নিয়মটি আমি দেখিয়ে দিচ্ছি।

সিটি ব্যাংক একাউন্ট করার নিয়ম

সিটি টাচ এপ্স অ্যাপসটি যখন আপনি ওপেন করবেন একটি মেনু দেখতে পাবেন যেখানে আপনি বিভিন্ন অপশন দেখতে পাবেন এছাড়া আপনার প্রয়োজনীয় লেনদেনের ক্ষেত্রে আপনার ব্যাংক অ্যাকাউন্ট কিংবা মাস্টার কার্ড থেকে শুরু করে যেখান থেকে লেনদেন করতে চান সেই নিয়মটি আপনি নিজেই দেখতে পাবে এবং এভাবে করে আপনি সিটি ব্যাংক অ্যাপস এর মাধ্যমে লেনদেন করতে পারবেন।

সিটি ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার

যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনি সিটি ব্যাংক কাস্টমার কেয়ারের সাথে যদি যোগাযোগ করতে চান 16234 এই নাম্বারটিতে কল করে সরাসরি তাদের সাথে কথা বলে নিতে পারবেন এবং তাদের কাছে অভিযোগ করতে পারবেন।

প্রিয় বন্ধুরা সিটি ব্যাংক একাউন্ট করার নিয়ম এছাড়া আপনি যদি অন্যান্য ব্যাংক এর সম্পর্কে তথ্য জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের সাথে কানেক্টেড থাকুন আমরা আগামী পর্বে দেখাবো কিভাবে ইসলামী ব্যাংক একাউন্ট তৈরি করতে হয় এবং কিভাবে ডাচ বাংলা ব্যাংক একাউন্ট তৈরি করতে হয় এবং কিভাবে সোনালী ব্যাংক অ্যাকাউন্ট তৈরি করতে হয় এছাড়া অন্যান্য ব্যাংক অ্যাকাউন্ট অনলাইনে কিভাবে তৈরি করা যায় বিস্তারিত বিষয় গুলো ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Show More

Related Articles

Back to top button